Sharing is caring!

উত্তরায় কিশোর গ্যাং গ্রুপের ১৪ জন আটক  

নিউজ ডেস্ক

রাজধানীর উত্তরা এলাকায় অভিযান চালিয়ে ‘ফার্স্ট হিটার বস’(এফএইচবি) নামে একটি কিশোর গ্যাং গ্রুপের ১৪ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।রোববার (২১ জুলাই) তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- বিশু চন্দ্র শীল (২০), নাঈম মিয়া (১৮), ইয়াসিন আরাফাত (১৮), আসিফ মাহমুদ (২০), ফরহাদ হোসেন (২১), আল আমিন হোসেন (১৯), বিজয় (১৯), শাওন হোসেন সিফাত (২১), ইমামুল হাসান মুন্না (১৯), তানভীর হাওলাদার (১৮), আকাশ মিয়া (১৮), মেরাজুল ইসলাম জনি (২০), হযরত আলী (১৮) ও রাজিব (১৮)।

এ সময় তাদের কাছ থেকে একটি এসবিবিএল অস্ত্র ও দুটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।

এএসপি সালাউদ্দিন জানান, সম্প্রতি কিশোর গ্যাং গ্রুপের  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েকটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এর ভিত্তিতে গোয়েন্দা নজরদারির ধারবাহিকতায় ১৪ জনকে আটক করা হয়েছে।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটক প্রত্যেকে কিশোর গ্যাং গ্রুপ এফএইচবি’র সক্রিয় সদস্য। তারা গ্রুপের সদস্য বাড়ানোর কৌশল হিসেবে একটি ড্যান্স একাডেমি পরিচালনা করে আসছিলো। আদতে উঠতি বয়সের কিশোরদের তাদের গ্যাং গ্রুপে আকৃষ্ট করার উদ্দেশ্যে এই ড্যান্স ক্লাব পরিচালনা করা হতো।

উত্তরা এলাকায় আধিপত্য বিস্তারকারী এফএইচবি গ্রুপটি দীর্ঘদিন ধরে অধিপত্য বিস্তার করে আসছে। তারা মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং,র‍্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ফেসবুকে অশ্লীল ভিডিও শেয়ারসহ বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত ছিল।
আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি সালাউদ্দিন।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *