Sharing is caring!

ঐক্যফ্রন্টের কোন্দলে রবের নির্বাচনী অফিসে তালা

নিউজ ডেস্ক: দলীয় কোন্দলের জের ধরে লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী আ স ম আবদুর রবের নির্বাচনী অফিসে ভাঙচুর করে তালা দেয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। অভিযোগ উঠেছে বিএনপির মনোনয়নপ্রত্যাশী সাবেক সাংসদ এবং বিএনপির কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক সহসম্পাদক এ বি এম আশরাফ উদ্দিন নিজানের দলীয় নেতা-কর্মীরা এ হামলা করেছেন। সূত্রে জানা যায়, ঐক্যফ্রন্টের কোন্দলে-ই রবের নির্বাচনী অফিসে তালা দেয়া হয়েছে।১৬ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বড়খেরী ও চরগাজী ইউনিয়নের এ ঘটনা ঘটে।

সূত্র বলছে, লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে ধানের শীষ প্রতীকের ঐক্যফ্রন্টের প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিক দল (জে এস ডি) সভাপতি আ স ম আবদুর রবকে মনোনয়নের পর থেকেই মেনে নিতে পারছেন না বিএনপি প্রার্থী এ বি এম আশরাফ উদ্দিন নিজান। সাবেক এই এমপির সমর্থকরা মনোনয়নের সময় থেকেই আ স ম আবদুর রবের কর্মীদের ভয়-ভীতি দেখিয়ে আসছিলেন।

এ হামলার বিষয়ে জানতে চাইলে দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি তানিয়া রব বলেন, আ স ম আবদুর রব মনোনয়ন পেয়েছেন এটা মেনে নিতে পারছেন না স্থানীয় বিএনপি নেতাকর্মীরা। তারা এর আগেও একাধিকবার হুমকি দিয়েছিলেন। এবার অতর্কিতভাবে হামলা চালিয়ে অফিস ভাঙচুর করে তালা দিয়েছে বিএনপি নেতা আশরাফ উদ্দিন নিজানের সমর্থকরা। তারা জেএসডি নেতাকর্মীদের এলাকা ছাড়তে হুমকি দিচ্ছে। এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে মহড়া দিচ্ছে তারা। বিষয়টি তিনি থানা পুলিশকে জানিয়েছেন।

এব্যাপারে জানতে বিএনপি নেতা আশরাফ উদ্দিন নিজানের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তিনি ফোন রিসিভ করেননি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, হামলা-ভাঙচুর নয়, অফিসে তালা দিয়েছে বিএনপি নেতা আশরাফ উদ্দিন নিজানের সমর্থকরা। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, এ আসনের সাবেক সাংসদ বিএনপি নেতা এ বি এম আশরাফ উদ্দিন নিজান মনোনয়ন না পেয়ে চরম ক্ষুব্ধ হয়েছিলেন। আসন্ন নির্বাচনে আ স ম আবদুর রবকে নিজ এলাকায় দাঁড়াতে দিবেন না বলেও হুমকি দিয়েছিলেন। ধারনা করা হচ্ছে তার-ই অংশ হিসেবে আ স ম আবদুর রবের অফিসে এই হামলা পরিচালনা করেছেন আশরাফ উদ্দিন নিজান।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *