Sharing is caring!

কাপড়ের ব্যবসার আড়ালে মাদক কারবারি

চক্র : গ্রেফতার ২

ডেস্ক নিউজ

মাদকের বিরুদ্ধে দেশে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। কাপড়ের ব্যবসার আড়ালে মাদকের কারবারি চক্রের দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলো সুমন মিয়া (৩০) ও সজীব হোসেন। মঙ্গলবার (৬ অগাস্ট) রাজধানীর উত্তরা থেকে এক হাজার ৭৫ বোতল ফেনসিডিল ভর্তি একটি প্রাইভেটকারসহ তাদের গ্রেফতার করে র‌্যাব-১ এর একটি দল।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত সুমনের বাড়ি রাজবাড়ীর খানকাপুর এলাকায়। সে দীর্ঘ দিন ধরে কাপড়ের ব্যবসার আড়ালে ফেনসিডিল ও অন্যান্য মাদক বিক্রি ও পাচার করে আসছে।
র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো: সারওয়ার বিন কাশেম বলেন, চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের একটি বড় চালান ঢাকায় আসছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। চালানটি চুয়াডাঙ্গার দর্শনার মাদক কারবারি মান্নানের কাছ থেকে এনে উত্তরার এক মাদক কারবারির কাছে পৌঁছে দেয়ার কথা ছিল। একটি চালান পৌঁছে দিলে সে এক লাখ টাকা পেত।

র‌্যাব জানায়, এর আগে ৮-১০টি মাদকের চালান চুয়াডাঙ্গা থেকে ঢাকায় পৌঁছে দিয়েছে সুমন। প্রতি চালানে ৮০ হাজার থেকে এক লাখ টাকা পেয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানিয়েছে। অভিযানে আটক সজীব পেশায় গাড়ি চালক। সে ১০ বছর ধরে রাজবাড়ীসহ আশপাশের এলাকায় রেন্ট-এ কারের গাড়ি চালায়। পাশাপাশি দীর্ঘ দিন ধরে মাদক পরিবহনের সাথে জড়িত। প্রতি চালান পৌঁছে দিলে সে ২০ হাজার টাকা পেত।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *