Sharing is caring!

গাজীপুরে ৩০ কেজি গাঁজাসহ আটক ৩ 

নিউজ ডেস্ক

মাদকের বিরুদ্ধে দেশে চলছে জিরো টলারেন্স। দেশের কোথাও মাদকের ঘাঁটি বা ব্যবসায়ীরা যেন মাথা ঝারা দিয়ে না উঠতে পারে এরই পরিপ্রেক্ষিতে প্রতিনিয়ত চলছে অভিযান। গাজীপুরের টঙ্গীতে ৩০ কেজি গাঁজাসহ তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাকও জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেম এ তথ্য জানিয়েছেন।

 

আটককৃতরা হলো- কুমিল্লার ব্রাক্ষণপাড়া থানার রামচন্দ্রপুর এলাকার মৃত আবেদ আলীর ছেলে মোঃ দুলাল (৪২), একই থানার ছোট নাগাস এলাকার নুরুল ইসলামের ছেলে মোঃ ইব্রাহিম (৩৫) এবং ব্রাক্ষণবাড়িয়ার কসবা থানার কসবা তালতলা এলাকার আবুল হোসেনের ছেলে মোঃ ফরহাদ (২৮)। র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেম জানান, ব্রাহ্মনবাড়িয়া হতে একটি মিনিট্রাকে করে একটি মাদকের চালান নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী বুধবার রাতে ঢাকার দিকে আসছে। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১’র সদস্যরা ওই মিনিট্রাকটির পিছু নেয়।

 

একপর্যায়ে র‌্যাব সদস্যরা গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর আরিচপুর এলাকায় গাড়িটির গতিরোধ করে মিনিট্রাকটি তল্লাশি করে ৩০ কেজি গাঁজা উদ্ধার ও ৩ মাদক চোরাকারবারিকে আটক করে। এসময় গাঁজা বহনের অভিযোগে  মিনিট্রাকটিকে জব্দ করা হয়।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *