1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন

গোমস্তাপুর (নিজস্ব) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শিশু কিশোর সংগঠন ‘আমরা বঙ্গবন্ধুকে ভালোবাসি’ এর আয়োজনে স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, শিশুদের মাঝে বই বিতরণ, কেক কর্তন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । এ উপলক্ষে শুক্রবার বিকেলে রহনপুর রাবেয়া বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মু. জিয়াউর রহমান।
সংগঠনের সভাপতি মেহেদী হাসান আশিকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন রেজা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান, জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, প্রবীণ আওয়ামীলীগ নেতা ডাঃ আশরাফুল ইসলাম, নাচোল পৌর মেয়র আবদুল রশিদ খান ঝালু, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, সাধারণ সম্পাদক হালিমা খাতুন, জেলা পরিষদের সদস্য হোসনে আরা পাখি, সাবিহা শবনম কেয়া। রহনপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাফরিফ আহমেদের সঞ্চালনায় প্রবন্ধ পাঠ করেন শিক্ষার্থী রাইসা রাইদা, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তাসনিম তাহা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে এখন গণতন্ত্র প্রতিষ্ঠা লাভ করেছে। তত্ত্বাবধায়ক সরকার বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বিদেশীদের সঙ্গে যারা হাত মিলিয়ে তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখেন তাদের স্বপ্ন অধরাই থেকে যাবে। বঙ্গবন্ধু কন্যার সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা সমৃদ্ধির উন্নয়ন অগ্রযাত্রার এক অনন্য নাম। যা বিশ্বব্যাপী স্বীকৃত। তাই বাংলার মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভাবেন বাংলার উন্নয়নের বাতিঘর হিসেবে।
এই সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক সমাজ, বিভিন্ন শ্রেণী পেশার নারী, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা ও পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, সাংবাদিকসহ শিক্ষার্থী। আলোচনা শেষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। এছাড়া দিবসটি উপলক্ষে গত ২৮ সেপ্টেম্বর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!