Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন পাড়া-মহল্লায়

এলাকাবাসীর উদ্যোগে লকডাউন

♦ স্টাফ রিপোর্টার 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের পূর্ব-সাহেব গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যক্তি মৃত্যুবরণ করায় পুরো গ্রাম লকডাউন করা হয়েছে মঙ্গলবার। পাশাপশি ওই ইউনিয়নে জনসাধারণের চলাচলও সীমিত করা হয়েছে। এলাকায় সার্বক্ষনিক পুলিশ মোতায়েন রয়েছে।
এদিকে গোমস্তাপুরে একজনের মৃত্যুর ঘটনার পর চাঁপাইনবাবগঞ্জের প্রবেশদ্বার দ্বারিয়াপুরে পুলিশ ব্যারিকেড দেয়া হয়েছে এবং জেলার বাহির থেকে কাউকে প্রবেশ করতে দিয়া হচ্ছে না।
এছাড়া চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন পাড়া-মহল্লার প্রবেশদ্বারগুলোতে এলাকাবাসীরা নিজ উদ্যোগে বাঁশ দিয়ে ব্যারিকেড সৃষ্টি করে বাহিরের মানুষকে প্রবেশ করতে দিচ্ছেন না। শহরের নিমতলা, মিস্ত্রীপাড়া, বালুবাগান, বটতলাহাটসহ বিভিন্ন মহল্লায় লকডাউন কার্যকর করতে এলাকাবাসী কাজ করে যাচ্ছে। সেখানে বাহিরের কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।
এছাড়াও শহরে সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশের টহল অব্যাহত রয়েছে। তারা অপ্রয়োজনে চালাচলকারীদের বিভিন্ন শাস্তি প্রদানসহ জরিমানা করছেন।
উল্লেখ্য, ৬ এপ্রিল সোমবার দুপুরে কৃষিশ্রমিক ঢাকার মানিকগঞ্জের সিংগাইর থেকে গ্রামের বাড়িতে ফিরেছিলেন চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের পূর্ব-সাহেব গ্রামের মৃত হাসিমুদ্দিনের ছেলে মোজাম্মেল। ৪৮ বছর বয়সী মোজাম্মেলের শরীরে করোনাভাইরাসের উপসর্গ তীব্র জ্বর, সর্দিকাশি ও শ্বাসকষ্ট ছিলো। বাড়ি ফেরার পর তিনি আলাদা একটি ঘরে কোয়ারেন্টাইনে ছিলেন এবং ওইদিন রাত সাড়ে ৮টার দিকে মারা যান।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *