Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

♦ স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি সীমান্ত হত্যাকান্ড কি না তা নিশ্চিত হওয়া সম্ভব যায়নি।

বিজিবি পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দারুসবাড়ী মসজিদ থেকে ৫০০ গজ উত্তরে কলোনীপাড়া শ্মশানঘাট এলাকায় ঘাস কাটতে যায় কয়েকজন বাংলাদেশী কৃষক। এসময় আর্ন্তজাতিক সীমান্ত পিলার ১৮৫/৬এস এর কাছে লাশ দেখেতে পেয়ে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী ২৪ বিএসএফ ব্যাটালিয়নের লদিয়া ক্যাম্পের সদস্যরা বাংলাদেশী কৃষকদের বিষয়টি অবহিত করে। পরে শিবগঞ্জ থানা পুলিশ গিয়ে বিজিবি’র সহযোগীতায় লাশ উদ্ধার করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, সীমান্ত থেকে অজ্ঞাতনামা ৫০ উর্দ্ধ এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে আঘাতের কোন চিহ্নি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। তার পরিচয়ও নিশ্চিত করা যায়নি। আমরা ময়নাতদন্তের পর আঞ্জুমানে মফিদুলের নিকট লাশ হস্তান্তর করব। থানায় একটি ইউডি মামলা হয়েছে। তিনি জানান, সে মানষিক ভারসাম্যহীন ছিল।

এলাকায় গত ৩ মাস ধরে ঘোরাঘুরি করত। ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, সীমান্তে বাংলাদেশ অংশের ৫০ গজ অভ্যন্তরে এক বৃদ্ধা নারীর লাশ পাওয়া গেছে। সে মানষিক প্রতিবন্ধি। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে, তারাই পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা করছেস। তবে এটি সীমান্ত হত্যাকান্ড নয়।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *