1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে আম বাগান থেকে ৩ ব্যাগ ভর্তি ৭ ককটেল উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে আম বাগান থেকে ৩ ব্যাগ ভর্তি ৭ ককটেল উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৩৪৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে আম বাগান থেকে ৩ ব্যাগ ভর্তি ৭ ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা ইউনিয়নের একটি আম বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় তিন ব্যাগে থাকা ৭ টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সন্ধ্যা রাত সাড়ে ৭ টায় সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের রামজীবনপুর হাই স্কুল রোডের পাশের একটি আম বাগান থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দা আব্দুর সাত্তার বলেন, বিকেলে আমার বাগানে আম পাড়তে এসে দেখি তিনটি শপিং ব্যাগে ধানের গুড়ো দিয়ে ককটেল রাখা আছে। আমি চমকে গিয়ে ৯৯৯ এ কল দিই।

পরে স্থানীয় ওয়ার্ড সদস্যকেও জানিয়েছি। আব্দুর রহীম নামে আরও এক স্থানীয় বাসিন্দা বলেন, বিকেলে আম বাগানের পাশের জমিতে ঘাস কাটতে গিয়ে দেখি ককটেল পড়ে আছে। পরে জনপ্রতিনিদের খবর দেই। স্থানীয় ওয়ার্ড সদস্য এনামুল হক জানান, স্থানীয়রা আম বাগানে ব্যাগ ভর্তি ককটেল দেখতে পেয়ে আমাকে জানালে আমি সদর থানায় জানায়। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এস.আই আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে ৭ টি ককটেল উদ্ধার করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!