Sharing is caring!

স্টাফ রিপোর্টার \ চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীর পুরাতন সিএন্ডবি ঘাট থেকে তুহিন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৮ টার দিকে লাশ উদ্ধার হয়। তুহিন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর মহল্লার গোলাম রাব্বানীর ছেলে।
সদর থানা পুলিশের এস.আই সারোয়ার জানান, মহানন্দা নদীর পুরাতন সিএন্ডবি ঘাট থেকে তুহিন (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল ৮ টার দিকে লাশ উদ্ধার হওয়া তুহিনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর মহল্লার। তিনি জানান, বাড়িতে বেকার অবস্থায় ভবঘুরে হয়ে ঘুরে বেড়াতো তুহিন। কোন কাজ না করার জন্য তুহিনের বাবা শুক্রবার বকাবকি করে। একারণে রাগ করে শুক্রবার বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি তুহিন। খোঁজাখুজি করেও তুহিনের কোন খোজ পায়নি তুহিনের পরিবার। অবশেষে লাশ উদ্ধার হয় মহানন্দা নদী থেকে।
এব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম জানান, মহানন্দা নদীর পুরাতন সিএন্ডবি ঘাট থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর মহল্লার গোলাম রাব্বানীর ছেলে তুহিনের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। প্রায় ৬ মাস আগে তুহিন বিয়ে করে। বিয়ের পর থেকে কোন কাজ-কর্ম না করায় তুহিনের বাবা বকাবকি করে শুক্রবার। একারণে রাগ করে শুক্রবার বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি তুহিন। সম্ভবত তুহিন নদীতে ঝাপ দেয়, কিন্তু সে সাঁতার না জানায় ডুবে মারা যায় বলে ধারণা করা হচ্ছে। রবিবার সকালে গলিত লাশ দেখে তার পরিবারের লোকজনও সনাক্ত করতে পারছিলো না। পরে তুহিনের পকেটে থাকা মোবাইল থেকে নিশ্চিত হওয়া গেছে সে তুহিন। এঘটনায় সদর থানায় ইউডি মামলা হয়েছে এবং তুহিনের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *