1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে গার্ল গাইডস্ ডে-ক্যাম্প - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে গার্ল গাইডস্ ডে-ক্যাম্প

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১১১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে গার্ল গাইডস্ ডে-ক্যাম্প

গার্ল গাইডস্ ডে-ক্যাম্প হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। গার্ল গাইডস্্ এসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে কালেকটরেট গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ‘ডে ক্যাম্প’ হয়। সোমবার দিনব্যাপী ক্যাম্পে জেলার ৫ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের গাইডরা অংশগ্রহণ করে।
‘স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা গার্ল গাইডস্্ এর কমিশনার গৌরি চন্দ সিতু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ গার্ল গাইডস্্ এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রধান পৃষ্টপোষক ও লেডিস ক্লাবের সভাপতি জেলা প্রশাসকের পত্নী মাহফুজা সুলতানা।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা। স্বাগত বক্তব্য রাখেন, জেলা গার্ল গাইডস্্ এসোসিয়েশন’র সম্পাদক ও গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ। অতিথি ছিলেন সহকারী কমিশনার তানজিনা শারমিন দৃষ্টি। এসময় জেলা গার্ল গাইডস্্ এসোসিয়েশন’র বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও গার্ল গাইডস্্ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

গার্ল গাইডস্্ এসোসিয়েশন জেলা শাখার প্রধান পৃষ্টপোষক ও লেডিস ক্লাবের সভাপতি মাহফুজা সুলতানা বলেন, গার্ল গাইডস্ একটি আর্ন্তজাতিক অরাজনৈতিক, শিক্ষা ও সমাজ সেবা মূলক আন্দোলন। স্বাস্থ্য, চরিত্র গঠন ও মানবিক গুনাবলির বিকাশে একজন বালিকাকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলে। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার কার্যক্রম হাতে নিয়েছেন, তোমরা এতে সহযোগিতা এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সমাজ ও দেশকে এগিয়ে নিয়ে যাবে জেলার গার্ল গাইডস্্ শিক্ষার্থীরা বলে আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!