Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী ও সমাবেশ

♦ স্টাফ রিপোর্টার

ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজনে টাউনক্লাব মিলনায়তনে এই সমাবেশ হয়।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের রির্জাভ ফোর্সের কমান্ড্যান্ট এসপি শেখ মোঃ মিজানুর রহমান। অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন ও বীর মুক্তিযোদ্ধা মনিম উদ-দৌলা চৌধুরী।

এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জাকিউল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সামাদ বকুল, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, জেলা পরিষদ সদস্য শান্তনা হক শান্তা, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দসহ জনপ্রতিনিধি,

সুধীজন ও বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ। সমাবেশে বক্তারা সমাজ থেকে ধর্ষণ দুর করতে সমিল্লিতভাবে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

এরআগে সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার কার্যালয়ের সামনে থেকে একটি ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী র‌্যালি বের হয়। র‌্যালিটি শহররের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউনক্লাব মিলনায়তনে সমাবেশে মিলিত হয়।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *