1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কানসাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদন্ড জয়পুরহাটে সিন্ডিকেটের থাবা ॥ ৪৯ টাকার মুরগির বাচ্চা ৭৫ টাকায় বিক্রি চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা চাঁপাইনবাবগঞ্জে বোমা তৈরীর জন্য গানপাউডার মজুদ ॥ উদ্ধারসহ আটক এক জয়পুরহাটে জমে উঠেছে ৫’শ বছরের ঐহিত্যবাহী ঘোড়া মেলা চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই হওয়া মোটরসাইকেল-টাকা উদ্ধারসহ গ্রেফতার-২ গাজীপুরে গরুচোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে হত্যা সারাদেশে ঝড়ো আবহাওয়ার পূর্বাভাস ॥ নদীবন্দরে এক নম্বর সংকেত পাবনায় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১৯৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এতে বালকের টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রানারআপ হয় অনুপনগর নতুনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

বালিকাদের টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কারবালা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রানারআপ হয় চর-অনুপনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়। সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টে মোট ৩০টি দল অংশ নেয়।

বুধবার সন্ধ্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম তসি। সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তসিকুল ইসলাম বাবলু, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নূর উন নাহার রুবিনা, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুনিরা রহমানসহ অন্যরা। এসময় সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষার্থী এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!