Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

♦ স্টাফ রিপোর্টার

বিভিন্ন অভিযানে আটক হওয়া বিপুল পরিমান মাদকদ্রব্য প্রকাশ্যে ধ্বংস করা হয়েছে। শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জজশীপ ও জুলিসিয়াল ম্যাজিষ্ট্রেসীতে বিচারাধীন ও নিস্পত্তিকৃত মামলার আলমত হিসেবে রাখা মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়। মামলার আলামত আদালতের নির্দেশে ও কোর্ট পুলিশের উদ্যোগে রোড রোলার দিয়ে পিষে ও আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ আদালত চত্বরের পুলিশ ব্যারাকের সামনে এসব মাদকদ্রব্যগুলো ধ্বংস করাকালে চাঁপাইনবাবগঞ্জ আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট হুমায়ুন কবীর, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আবু কাহার, পুলিশের কোর্ট ইন্সপেক্টর মো. শহিদুল্লাহসহ আদালত ও প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। আলামত ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ও দায়রা জজ মোহা. আদীব আলী, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কুমার শিপন মোদক, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুজ্জামান সরকার, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদাসহ অনান্য বিচারকগণ ও পুলিশ কর্মকর্তারা।

ধ্বংস কার্যক্রম তদারকি করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট মো.আবু কাহার ও মো.হুমায়ুন কবির। এসময় বিভিন্ন সময়ে আটক মাদকদ্রব্য ধ্বংস করা হয়, ইয়াবা ৩৪ হাজার ৪৯৫ পিস, ফেন্সিডিল ৮ হাজার ১৬৪ বোতল, হেরোইন ৮.৮২৭ কোজি, গাঁজা ১৭৫ কেজি ৯০৮ গ্রাম, চোলাই মদ ৬৮৩ লিটার, বাংলা মদ ৮৮৩ বোতল ও ৬৮ লিটার, বিদেশী মদ ৫ বোতল, ২৩৮ লিটার কালটার, মদ তৈরীর উপকরণ ১৩৭ লিটার, ভারতীয় বিড়ির মসলা ৬২ কেজি, বিড়ির পলিপ্যাক ৩৭কেজি জনসম্মুখে ধ্বংস করা হয়। মাদকদ্রব্য ধ্বংসকালে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন। কোর্ট পুলিশ পরিদর্শক মো.শহিদুল্লাহ মাদকদ্রব্য ধ্বংসের তথ্য নিশ্চিত করে জানান, জেলার ৫ থানা ও গোয়েন্দা পুলিশ বিভিন্ন সময় বিভিন্ন মামলায় মাদকসহ এসব মালামাল জব্দ করে। বিচারাধীন মামলার নমুণা আলামত হিসেবে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *