Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জে মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতি সভা

♦ স্টাফ রিপোর্টার

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা হয়। সভায় মহান বিজয় দিবস ও বুদ্ধিজীবী দিবস উদযাপনে বিভিন্ন কর্মসুচী গৃহিত হয়।

জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ জামান, নবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহম্মদ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. ইব্রাহীম, নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, নবাবগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা খাতুন, নবাবগঞ্জ সরকারী কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু,

চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুল আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি জাফরুল আলম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা কবি এনামুল হক তুফান, জেলা তথ্য অফিসার ওহেদুজ্জামান, জাতীয় মহিলা সংস্থার জেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদসহ বিজিবি, আনসার প্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের প্রধানগণ। শীতে করোনা ভাইরাসের বিস্তার রোধে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে মহান বিজয় দিবস ও বুদ্ধিজীবী দিবস পালনের সিদ্ধান্ত গৃহিত হয়। ছাত্র-ছাত্রীদের সহস্তে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক রচনা প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়।

শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পণের সময় প্রতিষ্ঠান ভিত্তিক ৬ জনের বেশী না আসার অনুরোধ জানানো হয়েছে সভায়। সকল ক্ষেত্রে শারীরিক দূরত্ব বজায় ও মাস্ক ব্যবহার বাধ্যতামুলক করা হয়েছে। সর্বোপরি মহামারী করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবিলায় স্বাস্থ্যবিধি মেনে জনসচেতনতা বৃদ্ধি করতে উপস্থিত সকলের প্রতি আহবান জানানো হয়।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *