Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ৮ জুয়াড়ি আটক

♦ স্টাফ রিপোর্টার

সমাজ থেকে অসামাজিক কার্যক্রম বন্ধে অভিযানের অংশ হিসেবে সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লক্ষিপুর ফকিরপাড়া এলাকা থেকে ৮জন জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে এই অভিযান চালানো হয়। র‌্যাবের এক প্রেসনোটে শুক্রবার সকালে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ নভেম্বর রাত ১১টার দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদর থানার বারঘরিয়া ইউনিয়নের লক্ষীপুর ফকিরপাড়া এলাকার ফাইভ ষ্টার ইট ভাটার অনুমান ৫০ গজ পশ্চিম পাশের আমবাগানে অভিযান চালায়।

এসময় প্রকাশ্য জুয়া খেলার অপরাধে ৮ জুয়াড়ি- জামাদার পাড়ার মোঃ আঃ করিম (২২), লক্ষীপুর ফকিরপাড়া মোঃ লাল চাঁন মিয়া (৪৫), মোঃ সাদিকুল ইসলাম (৩৪) ও মোঃ লিটন আলী (২৬), মহারাজপুরের মোঃ লোকমান হোসেন (৪০), মহারাজপুর ঘুঘুপাড়ার মোঃ মাসুদ রানা (২৪), লক্ষীপুর দেওয়ানটোলার মোঃ জিয়ারুল ইসলাম (২৬) ও শিবগঞ্জ উপজলোর জালমাছমারির মোঃ সোহেল রানা (২৮)। এসময় ৩সেট প্লেয়িং কার্ড, পুরাতন টর্চলাইট-৩টি, (গ) ১টি ত্রিপল এবং নগদ ৪ হাজার ৮০০ টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *