Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ ফেন্সিডিল ও ইনজেকশনসহ আটক-২

♦ স্টাফ রিপোর্টার 

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজলার ছত্রাজিৎপুর ইউনিয়নের বহলাবাড়ী ও শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী এলাকা থেকে পৃথক অভিযানে ১০২ বোতল ফেন্সিডিল ও ১৯৫ এ্যাম্পুল নেশাজাতীয় ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়ার মৃত ফোরকান আলীর ছেলে মো. সাইরন আলী (৩৮) ও শিবগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের রসুলপুর মহল্লার মো. মফিজুল ইসলামের ছেলে মো. রাজু (২০)। র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ২২ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জেলার শিবগঞ্জ থানার বহলাবাড়ী টোল ঘরের সামনে রাস্তার উপর অভিযান চালায়।

এসময় ১০২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও মোবাইলসহ মোঃ সাইরন আলী’কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক একটি অপারেশন দল ২১ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার শিবগঞ্জ থানার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী রাজু কে ১৯৫ এ্যাম্পল ইঞ্জেকশন ও মোবাইল সেটসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পৃথক ঘটনায় পৃথকভাবে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *