1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
যুব সমাজকে বাঁচাতে হলে মাদক নিয়ন্ত্রণ করতে হবে-রাজশাহী বিভাগীয় কমিশনার বান্দরবানের ৩ উপজেলার ভোট স্থগিত শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শ্রী ঈশ্বর চন্দ্র বর্মন জনসমর্থনে এগিয়ে নাটোরে দেলোয়ার হোসেনকে সিংড়ার চেয়ারম্যান ঘোষণা নাটোরে তিন উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ নাটোরে ত্রিমুখি সংঘর্ষ ॥ এক চালকের মৃত্যু গোমস্তাপুরে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ শিবগঞ্জে শিশুদের প্রতি সহিংসতা ও বাল্যবিয়ে বন্ধে কর্মশালা

চাঁপাইনবাবগঞ্জে শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা হয়। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও। দিবসগুলোর কর্মসূচী তুলে ধরে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, জেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুর রশিদ, জেলা তথ্য অফিসার মোঃ ওয়াহিদুজ্জামান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শফিকুল আলম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবিদ মাহমুদার রহমানসহ অন্যরা।

উপস্থিত ছিলেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু, ‘দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রাং, জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল,

জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ বদিউজ্জামান বুধু, সহ জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধান, বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা। সভায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস যথাযথভাবে উদযাপনের জন্য আলোচনা ও প্রয়োজনীয় করনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!