Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেলের ৫৭তম জন্মদিনে নানা আয়োজন

♦ স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল, কেক কাটা, পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

রোববার বিকেলে বাংলাদেশ শিশু একাডেমী চাঁপাইনবাবগঞ্জ এর আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা হয়। বাংলাদেশ শিশু একাডেমী চাঁপাইনবাবগঞ্জ এর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী শিশুদের হাতে সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

অনুষ্ঠানে শেখ রাসেলের জীবনী নিয়ে বক্তব্য রাখেন, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সিনিয়র সাংবাদিক চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক শহীদুল ইসলাম, মুক্ত মহাদলের মুসফিকুর রহমানসহ অন্যরা।

অনুষ্ঠানে কবিতা আবৃতি, দেশাত্ববোধক ও জন্মদিনের গান প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে রবিবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৭ তম জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দসহ অন্যরা। এসময় জেলা, উপজেলা, পৌর ছাত্রলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়। শেষে জন্মদিনের কেক কাটা হয়।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *