1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৪ বার পঠিত

সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে জেলার সাংবাদিক সমাজ। রবিবাব (১২ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন হয়। চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক সমাজের আয়োজনে মানববন্ধনে অংশ নেন জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী এবং সচেতন ব্যক্তিরা।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, এটিএন বাংলার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক নাসিম মাহমুদ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাড. আসলাম-উদ-দৌলা, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, জাকির হোসেন পিংকু, তারেক রহমানসহ অন্যরা। সমাবেশে সভাপতিত্ব করেন সময় টিভির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোস্তাফিজ রকি।

বক্তারা বলেন, মূলত ডিজিটাল নিরাপত্তা আইনের অপ্রয়োগের মাধ্যমে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে। এতে গণমাধ্যমের স্বাধীনতা খর্ব হচ্ছে এবং মিডিয়াকর্মীদের নিয়ন্ত্রণ করা হচ্ছে। তাই অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

উল্লেখ্য, ২০২২ সালের ০৮ আগস্ট বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক শামসুল হকের বিরুদ্ধে ফলাফল জালিয়াতির অভিযোগ তদন্তে ৪ সদস্যের কমিটি গঠন শিরোনামে সময় সংবাদে খবর প্রকাশিত হয়। পরে ২০২২ সালে ২১ সেপ্টেম্বর রংপুরে সময় সংবাদের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরো প্রধান রতন সরকারের নামে ডিজিটাল আইনে মামলা মামলা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!