Sharing is caring!


স্টাফ রিপোর্টার ॥ সাইফ পাওয়ার ব্যাটারী ১ম বিভাগ ফুটবল লীগের সমাপনী খেলায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে টিটো স্মৃতি পরিষদ ও নবারন সংঘ। আজ শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে সাইফ পাওয়ার ব্যাটারী ১ম বিভাগ ফুটবল লীগের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা ফুটবল কমিটির আয়োজনে এই ফুটবল লীগ অনুষ্ঠিত হয়।

৮০ মিনিটের খেলায় কোন দলই গোল করতে না পারায় অমিমাংসিতভাবে খেলা শেষ হয়। খেলা কমিটির সিদ্ধান্তে ট্রাইবেকারে প্রথমে ৫টি বল খেলেও উভয় দল সমতায় থাকে। পরে মোট ২০টি বল শ্যূট করে উভয় দল কোন গোল করতে না পারায় শেষ পর্যন্ত প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান উভয় দলকেই যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করেন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন উভয় দলের দলনেতার হাতে। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম। এসময় উপস্থিত ছিলেন নবাবগগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মনজুর রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল হায়াত মোঃ রহমতুল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার,

সফিকুল ইসলাম ভোতা, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, কোষধ্যক্ষ বদিউজ্জামান বুধু, ফুটবল কমিটির সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মুকুল, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, ডিবি ওসি মাহবুব আলম, মোঃ মোমিনুল ইসলামসহ কয়েকশত ক্রীড়ামোদীরা।

খেলায় প্রধান রেফারী হিসেবে ছিলেন শামসুল আলম। সহকারী রেফারী ছিলেন শাহিন ইসলাম টিটো ও শেখ ফরিদ সায়েম। ৪র্থ রেফারী ছিলেন মোঃ তারাজ উদ্দিন। সমাপনী খেলায় ধারভাষ্যকার ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ মাইনুল হোসেন।

 

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *