1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্র ও বিষ্ফোরক পাউডারসহ আটক এক - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্র ও বিষ্ফোরক পাউডারসহ আটক এক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্র ও বিষ্ফোরক পাউডারসহ আটক এক

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্র ও বিষ্ফোরক পাউডারসহ একজন আটক হয়েছে। একজন পালিয়ে যায়। শুক্রবার বিকেলে এই অভিযানে জেলার জহুরপুরটেক সীমান্ত থেকে ১ পিস্তল, ম্যাগজিন একটি, ১ রাউন্ড গুলি ও ৭ কেজি ৪৫০ গ্রাম (গানপাউডার) বিষ্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়। শনিবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদর দপ্তরে এক প্রেস ব্রিফিং এ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন ৫৩ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোঃ নাহিদ হোসেন।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা এবং ৫৩ বিজিবি’র বিভিন্নস্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সূর্যনারায়নপুরের মৃত সাবদুল হক এর ছেলে মনিরুল ইসলাম (৫০)। পলাতক ব্যক্তি সূর্যনারায়নপুরের (আটককৃত ব্যক্তির ছেলে) মোঃ মনিরুল ইসলামের ছেলে মোঃ খায়রুল ইসলাম (২২)।

৫৩ বিজিবি’র প্রেস ব্রিফিং এর জানানো হয়, ২৭ অক্টোবর বিকাল ৫টার সময় চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি অধিনায়কের নেতৃত্বে জহুরপুরটেক বিওপির একটি বিশেষ টহলদল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার সূর্যনারায়ণপুর ইউনিয়নের সালাম মেম্বারপাড়া গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি এবং ৭ কেজি ৪৫০ গ্রাম গান পাউডার (বিস্ফোরক) জব্দ করতে সক্ষম হয়।

বিশেষ গোয়েন্দা তথ্যের মাধ্যমে অস্ত্র ও বিস্ফোরক ভারত হতে বাংলাদেশে আসার গোপন সংবাদে ব্যাটালিয়নের অধীনস্থ জহুরপুরটেক বিওপির একটি টহল দল তেকোনা নামক নদীর চর এলাকায় সকাল থেকে অপেক্ষা করতে থাকে। আনুমানিক বিকাল ৫টার সময় ২ জন ব্যক্তিকে মাথায় ১টি পাতিল নিয়ে আসতে দেখলে এবং গতিবিধি সন্দেহজনক হলে তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দৌড়াতে শুরু করে। টহলদল তাদের পিছু ধাওয়া করতঃ ১ জনকে পাতিলসহ আটক করতে সক্ষম হয় এবং অপরজন নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। আটককৃত ব্যক্তি সূর্যনারায়নপুর সালাম মেম্বারপাড়ার মনিরুল ইসলাম (৫০)।  সে মৃত সাবদুল হকের ছেলে। পলাতক আসামী আটককৃত মনিরুল ইসলামের মোঃ খায়রুল ইসলাম (২২)। আটককৃত অস্ত্র ও গোলাবারুদের আনুমানিক মূল্য ৮ লক্ষ ৪৫ হাজার ২’শ।
জব্দকৃত পিস্তল, ম্যাগজিন, গুলি এবং গান পাউডারসহ আটককৃত ব্যক্তিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!