1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচিত নেতাদের সংবর্ধনা - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচিত নেতাদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচিত নেতাদের সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচিত শ্রমিক নেতাদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। রবিবার বিকেলে পাঠান পাড়াস্থ স্বপ্নিল কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনার আয়োজন করা হয়।  বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যাপক মোজাম্মেল হকের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় সহ-সভাপতি মুজিবুর রহমান ভুঁইয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনিমুল হক, সদর উপজেলা সভাপতি ফরহাদ আহমেদ সায়েম, চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি সাইদুর রহমান ও সাধারন সম্পাদক আনারুল ইসলাম আনারসহ অন্যরা।

উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কাউন্সিলর আব্দুল গণি ও আব্দুল খালেক, এ্যাড. মোঃ মাসির আলী, এ্যাড. নুরে আলম সিদ্দিকী আসাদসহ বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত নেতা এবং শ্রমিকগণ। পরে আয়োজক শ্রমিক সংগঠনের পক্ষ থেকে নির্বাচিত শ্রমিক নেতাদের ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয় এবং শেষে মোনাজাত ও সকলের সাথে ইফতার করেন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!