1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম রঞ্জু’র দায়িত্বভার গ্রহণ - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচন: রাজশাহী অঞ্চলে ২’শ ৩৩টি মনোনয়ন দাখিল গোমস্তাপুরে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া তরুণীকে মারধর-আটক-৩ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৩ জন নিহত ॥ আহত অনেকেই ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে টোল আদায় সাড়ে ২১ কোটি ঈদ ও নববর্ষে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি-ডিএমপি কমিশনার জয়পুরহাটে আরআরএফ এনজিও’র দুই ম্যানেজারের বিরুদ্ধে মামলা চাঁপাইনবাবগঞ্জে রাতে বাথানবাড়ি জ্বালিয়ে দিয়েছে দূর্বৃত্তরা নিয়ামতপুর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিমের গণসংযোগ ক্ষেতলালে ব্রিজের নিচ থেকে কিশোরের মরদেহ উদ্ধার শিবগঞ্জে মডেলিয়ান প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম রঞ্জু’র দায়িত্বভার গ্রহণ

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ২৩৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে

আশরাফুল ইসলাম রঞ্জু’র দায়িত্বভার গ্রহণ

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক, জেলার প্রথম অনলাইন টিভি ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক মানবকন্ঠ ও দৈনিক বার্তা’র প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু।

বৃহস্পতিবার দুপুরে শহরের শহীদ সাটু হল মার্কেটের ৩য় তলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে এই দায়িত্বভার গ্রহণ করেন তিনি। প্রেসক্লাবের সাধারণ সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক সাংবাদিক ডাবলু কুমার ঘোষ-আশরাফুল ইসলাম রঞ্জু’র হাতে প্রেসক্লাবের দায়িত্ব বুঝিয়ে দেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির কামালের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মো. নাদিম হোসেন, কোষাধ্যক্ষ হোসেন শাহনেওয়াজ, জেলা প্রেসক্লাবের সদস্য আলহাজ¦ মো. নাইমুল হক, সাপ্তাহিক সোনামসজিদ এর সম্পাদক মোহাঃ জোনাব আলী, মো. হারুন অর রশিদ, মো. মতিউর রহমান, মনোয়ার হোসেন জুয়েল, এ.কে.এস রোকনসহ অন্যরা। শেষে প্রেসক্লাবের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও করনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করে আশরাফুল ইসলাম রঞ্জু আগামী দিনে প্রেসক্লাব সুষ্ঠুভাবে পরিচালনার জন্য জেলা প্রেসক্লাবের সকল সদস্যসহ সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। সভায় জেলা প্রেসক্লাবের সকল সদস্যগণ প্রেসক্লাবের সকল কাজে আন্তরিকভাবে সহযোগিতার আশ^াস দেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৫ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন দৈনিক খবরের প্রতিনিধি আলমগীর কবির কামাল। সমান সংখ্যক ভোট পেয়ে যৌথভাবে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ডাবলু কুমার ঘোষ (মাছরাঙা টেলিভিশন, দৈনিক আমাদের সময় ও দৈনিক সোনালী সংবাদ) ও আশরাফুল ইসলাম রঞ্জু (প্রকাশক ও সম্পাদক ‘দৈনিক চাঁপাই দর্পণ, জেলা প্রতিনিধি-চ্যানেল আই ও দৈনিক মানবকন্ঠ, দৈনিক বার্তা, স্টাফ রিপোর্টার-সাপ্তাহিক সোনামসজিদ)। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কমিটির ১ম বছরে ডাবলু কুমার ঘোষ এবং পরবর্তী বছরে আশরাফুল ইসলাম রঞ্জু সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করার বিষয়ে সিদ্ধান্ত হয় এবং বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!