Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও নেতৃবৃন্দের

সাথে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

♦ স্টাফ রিপোর্টার 

করোনা পরিস্থিতি নিয়ে সারাদেশের সকল বিভাগের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরাসরি যোগাযোগের অংশ হিসেবে রাজশাহী বিভাগের ৮ জেলার সাথে ভিডিও কনফারেন্স হয়েছে সোমবার। সোমবার সকালে রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও জেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী যুক্ত হন চাঁপাইনবাবগঞ্জ জেলার সাথে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কথা বলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মঈনুদ্দিন মন্ডল, জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এবং ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার), সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরীসহ অন্যরা।
প্রধানমন্ত্রীর সাথে কথা বলার সময় জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী বর্তমানে করোনা ভাইরাস সতর্কতায় কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষদের মাঝে প্রায় ৫০ লক্ষ টাকার খাদ্য সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও বিভিন্ন সংগঠনে বিতরনের কথা তুলে ধরেন। এছাড়াও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ জেলার সকল দূর্যোগময় সময়ে এবং সারা বছরই দুঃস্থ. অসহায়, অসুস্থ, কঠিন রোগাক্রান্ত মানুষের পাশে থেকে মানুষের সেবা করে আসছে।

প্রধানমন্ত্রী এরফান গ্রুপ এর চ্যায়েরম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব এরফান আলীর কথা গুলো মনযোগ সহকারে শুনেন এবং চাঁপাইনবাবগঞ্জ জেলায় অসহায় দুস্থ মানুষের দাড়িয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলাকে ভালো রাখার জন্য প্রধানমন্ত্রী ধনবাদ জানান আলহাজ্ব মোঃ এরফান আলীকে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *