1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা হয়েছে। রবিবার দুপুরে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট এর ৪র্থ তলায় নিজস্ব ভবনের মিলনায়তনে এই সভা হয়। সভায় জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের ৩ জন অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীকে অবসরকালীন প্রাপ্ত আর্থিক সহায়তা দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভাপতি ও দেবিনগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ। জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম কবির এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সাবেক সভাপতি মোঃ হাসানুল মবিন। বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সাবেক সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।

সভায় সমিতির বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা ও করনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শেষে চকঝগড়ু উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক (অবঃ) মোঃ দৌলত আলী ও একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক সের মোহাম্মদ এবং ইসলামপুর বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক দুরুল হোদা’র হাতে অবসরকালীন প্রাপ্ত আর্থিক সহায়তাসহ বিভিন্ন উপহার তুলে দেয়া হয়। সভায় রাখেন চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারিনা সিরিনসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানগণ।

এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের অন্তর্ভূক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও প্রতিনিধি উপস্থিত ছিলেন। শেষে প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারীদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবুল খায়ের। জেলার মাধ্যমিক স্তরের শিক্ষক-কর্মচারীদের কল্যানের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের প্রতিষ্ঠা হয় ২০০২ সালে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!