1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ২২২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান

শিল্প ও সংস্কৃতি ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ সম্মাননা প্রদানের ধারাবাহিকতায় জেলার ৪ গুনি শিল্পী ও ১টি সৃজনশীল সংগঠককে জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সংরক্ষিত আসনের সাংসদ ফেরদৗসী ইসলাম জেসী।

নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. প্রফেসর শংকর কুমার কুন্ডু, আদিনা ফজলুল হক সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। স্বাগত বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সল।

এসময় জেলার সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। সম্মাননা পেয়েছেন-লোক সংস্কৃতিতে (আলকাপ) মোঃ লুৎফর রহমান সরকার, কণ্ঠসংগীতে হাফিজুর রহমান কাজল, নাট্যকলায় আজিজুর রহমান শিশির, যন্ত্রশিল্পী (মাদল) শ্রী হিরালাল কোল এবং সৃজনশীল সাংস্কৃতিক সংগঠক গোলাম ফারুক মিথুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!