Sharing is caring!

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে

চাঁদাবাজি বন্ধে শ্রমিকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার 

স্থানীয় চক্রের চাঁপাই-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জে গাড়ি চালকদের নিকট থেকে জোরপূর্বক চাঁদাবাজি বন্ধের দাবীতে মানববনন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ মটর শ্রমিক ইউনিয়ন।
বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. মিলন আলী, ক্রীড়া সম্পাদক রোসদুল আলী, কোষাধ্যক্ষ মসিউর রহমান, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি মো. তুষার আলী, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বাংলাদেশ ছাত্রলীগের শিবগঞ্জ উপজেলার সাবেক সভাপতি মো. বেনজির আলী। আরো উপস্থিত ছিলেন, শিবগঞ্জ ছাত্রলীগের সভাপতি রিজভি আলম রানা, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান হিমেল ও সাধারণ সম্পাদক মো: আলীরাজসহ স্থানীয় নেতা ও কর্মীরা। মানববন্ধনে বক্তারা বলেন, করোনা ভাইরাসের এই প্রাদুর্ভাবের কারনে দেশের খেটে খাওয়া মানুষ বিশেষ করে শ্রমিকরা একেবারেই অসহায় হয়ে পড়েছে। এরই মধ্যে গত কয়েকদিন থেকে স্বাস্থ্যবীধি মেনে সীমিত আকারে দেশের সড়কগুলোতে যানবাহন চলাচলের অনুমতি দিয়েছে সরকার। যেন খেটে খাওয়া শ্রমিকরা অন্তত না খেয়ে না মরে, কোনভাবে বেঁচে থাকতে পারে।
কিন্তু এই সুযোগকে কাজে লাগিয়ে কিছু সংখ্যক চাঁদাবাজ চাঁপাই-সোনামসজিদ মহাসড়কে ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটক করে অবৈধভাবে চাঁদা আদায় করছে। এমনকি চাঁদা দিতে অস্বীকার করলে গাড়িচালকদের উপর আক্রমনও করেছে অবৈধভাবে চাঁদা আদায়কারীরা। বক্তারা আরো বলেন, আমরা চাঁপাইনবাবগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে স্থানীয় প্রশাসনের নিকট এমন ঘটনার বিচারও দাবী করেন বক্তারা।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *