Sharing is caring!

চারঘাটে বাল্য বিবাহ ও নারী

নির্যাতন বিষয়ক মতবিনিময়

মাদক গ্রহণ বন্ধ কর, সুন্দর সুখি সংসার গড়ো এই প্রতিবাদ্য বিষয় সামনে রেখে রাজশাহীর চারঘাটে বাল্য বিবাহ ও নারী নির্যাতন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উন্ন্য়ন মানবাধিকার সংস্থা এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট এসিডি এর আয়োজনে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বাল্য বিবাহ ও নারী নির্যাতন বিষয়ে জনতার জিজ্ঞাসা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

প্রকল্পের সমন্বয়কারী মোস্তফা কামালের সঞ্চালনায় উপজেলা সোশ্যাল সাপোর্ট কমিটির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমূল হক। স্বাগত বক্তব্য রাখেন এসিডির প্রোগ্রাম ম্যানেজার আব্দুর রাজ্জাক।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমূল বিল¬াহ সুলতানা, মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, চারঘাট এমএ হাদী কলেজের অধ্যক্ষ শাহাজ উদ্দিন। এছাড়া অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন এসিডি একাউন্টস অফিসার মাইনুল আলম শাহীন,প্রজেক্ট ফ্যাসিলিটেটর শাহানা শারমিন ও চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু ,যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম রবিসহ বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের শিক্ষক,ছাত্র/ছাত্রী, জনসাধারন এবং সোশ্যাল সাপোর্ট কমিটির সদস্যবৃন্দ।

উপস্থিতিতে সাধারন মানুষের বিভিন্ন প্রশ্ন ও উত্তরের মাধ্যমে বাল্য বিবাহ ও নারী নির্যাতন সর্ম্পকে জানতে পারে এবং সেবার মান বৃদ্ধিকল্পে সরকারী-বেসরকারী সংস্থা সমন্বিত উদ্যোগ গ্রহনের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করার আশ্বাস দেন।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *