Sharing is caring!

চার হাজার পিপিই বিতরণ করছে কনফিডেন্স

গ্রুপ ও বিপপা

চিকিৎসক, নার্স, অন্যান্য চিকিৎসা সহায়ক কর্মীদের করোনাভাইরাস থেকে সুরক্ষিত রাখতে পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ শুরু করেছে শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠান কনফিডেন্স গ্রুপ এবং বেসরকারি বিদ্যুৎকেন্দ্র মালিকদের সংগঠন বাংলাদেশ ইনডিপেন্ডেন্ট পাওয়ার প্রডিউসার অ্যাসোসিয়েশন (বিপপা)।

কনফিডেন্স গ্রুপের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, আজ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর উপাচার্য অধ্যাপক ডা. কণক কান্তি বড়ুয়ার হাতে ১৮০ সেট পিপিই তুলে দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে তারা চার হাজার পিপিই বিতরণ করবেন।

চিকিৎসাকর্মী ছাড়াও পুলিশ, ফায়ার সার্ভিস ও সংবাদ কর্মীদের মাঝেও তারা পিপিই বিতরণ করবেন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়,  বিএসএমএমইউ ছাড়াও কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে ৫০০ সেট পিপিই হস্তান্তর করা হয়েছে। অন্যদিকে বিপপা এর পক্ষ থেকে পুলিশ বাহিনীর সদস্যদের জন্য দুই হাজার সেট পিপিই স্বরাষ্ট্রমন্ত্রীর দপ্তরে হস্তান্তর করেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এবং বিপপা এর প্রেসিডেন্ট ও কনফিডেন্স গ্রুপের ভাইস চেয়ারম্যন ইমরান করিম। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর এম্বুলেন্সের কর্মীদের ব্যবহারের জন্য ৬০ সেট পিপিই দেওয়া হয়েছে।

এছাড়াও, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাকর্মীদের জন্য এক হাজার সেট পিপিই পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষকে আগামীকাল ৫০০ পিপিই দেওয়া হবে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *