Sharing is caring!

ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাদের তারেকের কড়া হুঁশিয়ারি!

নিউজ ডেস্ক: কমিটি নিয়ে ছাত্রদলের বিক্ষোভরত নেতাদের প্রতি ক্ষুব্ধ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। রাজনীতির মাঠে ধরাশায়ী বিএনপির দুর্দিনে কমিটিকে কেন্দ্র করে ছাত্রদল যা শুরু করেছে তা মোটেই বরদাস্ত করা হবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি।ছাত্রদলের কমিটি বাতিল ইস্যুতে মঙ্গলবার (১১ জুন) বিক্ষুব্ধ নেতাদের শান্ত করতে বৈঠকে বসেন শীর্ষ নেতারা। কিন্তু সে বৈঠক ফলপ্রসূ হয়নি। বরং ছাত্রদলের নেতারা কমিটি নিয়ে সিদ্ধান্ত পরিবর্তন করতে এক দিনের সময় বেঁধে দিয়েছেন। ২৪ ঘণ্টার মধ্যে যদি দল কমিটি নিয়ে নতুন শর্তগুলো বাতিল না করে তবে আন্দোলন-কর্মসূচি জোরালো হবে বলে জানিয়ে দিয়েছেন তারা।

এদিকে বৈঠক পরবর্তীতে কোনো সমাধান না আসায় ছাত্রদলের আন্দোলনরত কর্মীদের বক্তব্য তারেক রহমানের কাছে উপস্থাপন করার হলে তিনি চরম বিরক্ত হন বলে জানা গেছে। পরে তারেক রহমান দলের শীর্ষ নেতাদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, কমিটি বাতিল, কমিটির পদ প্রাপ্তিতে বয়স সীমা নির্ধারণসহ যেসব শর্তারোপ করা হয়েছে সেগুলো কোনোক্রমেই বাতিল করা হবে না। এরপরও যদি ছাত্রদলের বাতিল হওয়া কমিটির নেতারা বাড়াবাড়ি করেন তবে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে বহিষ্কার করা হবে তাদের।

বিষয়টি নিশ্চিত হতে লন্ডন বিএনপির সভাপতি আবদুল মালেকের ঘনিষ্ঠ একজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ঘটনা সত্য। সাংগঠনিক সিদ্ধান্ত না মেনে ছাত্রদলের নেতাকর্মীরা যে গোলযোগপূর্ণ পরিস্থিতি তৈরি করেছেন তাতে বেশ বিরক্ত তারেক রহমান। নেতাদের পরিস্থিতি স্বাভাবিক করতে নির্দেশনা দেয়া হয়েছে। তবে কোনো কারণে যদি আন্দোলনরত নেতারা সিদ্ধান্তগুলোর বিরুদ্ধে অবস্থান নেন তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতেও নির্দেশ দিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *