Sharing is caring!

জাতীয় দলের সাবেক গোলকিপার পারভেজ কবির আর নেই

♦ স্টাফ রিপোর্টার

জাতীয় ফুটবল দলের সাবেক গোলকিপার মো. পারভেজ কবির শাহ্ মিনা পরলোকগমন করেছেন (ইন্না … রাজিউন)। রবিবার সকাল ৮টায় চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বজরাটেকের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর।

সাবেক ফুটবলার পারভেজ কবির শাহ্ মিনা ভোলাহাটের গোহালবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আব্দুল মাজিদ শাহ’র বড় সন্তান। পারিবারিক সূত্রে জানা যায়, সাবেক ফুটবলার শনিবার রাতে সুস্থ অবস্থায় ঘুমাতে যায় কিন্তু প্রতিদিনের মতো ফজরের নামায পড়তে উঠেননি তিনি। পরে তাকে বিছানায় মৃত অবস্থায় পাওয়া যায়। তিনি বাংলাদেশ জাতীয় ফুটবল লাল দলের হয়ে ১৯৮২ থেকে ৮৮ সাল পর্যন্ত গোলরক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন । ফুটবলের কিংবদন্তি মৃত্যুর আগ পর্যন্ত ভোলাহাট উপজেলার বজরাটেক নবীন সংঘ ফুটবল টিমের কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

৪ ভাই ৩ বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তার সহধর্মিণী ঢাকায় বসবাস করেন। তিনি বৃদ্ধ মাকে নিয়ে গ্রামের বাড়িতে থাকতেন। তার দুই সন্তানের মধ্যে কন্যা সন্তান ছোটকালেই মারা যায় এবং পুত্রসন্তান ডা. ইমরান পারভেজ শাহ্ অনিক বর্তমানে কানাডায় বিশ্ব স্বাস্থ্য সংস্থায় কর্মরত রয়েছেন। সাবেক গোলকিপার মিনার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সোমবার ১৮ জানুয়ারী সকাল ১০টায় ভোলাহাটের সবজা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। জানাজা শেষে তাকে বজরাটেক কবর স্থানে দাফন করা হবে বলে স্বজনেরা জানান।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *