Sharing is caring!

ধামইরহাটে যুবকের রহস্যজনক মৃত্যু

নওগাঁর ধামইরহাটে এক যুবকের রহস্যজনক মুত্যর ঘটনা ঘটেছে। মৃতের বাবা থানায় মামলা করলে পুলিশ তা ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি উপজেলার কোকিল গ্রামে।

বাদীর অভিযোগ ও থানা সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে কোকিল মোড়ের দোকানদার কোকিল গ্রামের জামাল উদ্দিনের ছেলে হারুনুর রশিদ (৪২) ইতিপূর্বেও পারিবারিক ১ম স্ত্রী চলে যাবার পর আত্নহননের চেষ্টা করেছিল। পরে আবার সে ২য় বিয়ে করে প্রায়শ উগ্রমেজাজী অবস্থায় দোকানের রাত্রি যাপন করে। ১১ ফেব্রুয়ারী দোকান বন্ধ করে কীটনাশক পান করে, রাত অনুমান ৩ টার সময় তার চিৎকারে এলাকাবাসী জানতে পারলে বাড়ীতে খবর দেয় ও জয়পুরহাট হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া নেয়ার পথে দোকান ব্যবসায়ী হারুনুর রশিদ মারা যায় বলে পরিবারের লোকজন জানায়।

পরে তার বাবা ছেলে বিশ খেয়ে মারা গেছে নাকি অন্য কোন রহস্য আছে তা জানতে থানায় অভিযোগ করলে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে থানা পুলিশ মামলা নং-০১, তারিখঃ ১২/০২/১৯ ইং। রহস্যজনক এই মৃত্যুর বিষয়ে পারিবারিক কলহ ছাড়া আর কিছু জানা নেই বলে জানান ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান।

ধামইরহাট মামলা তদন্ত কর্মকর্তা এস.আই মহসীন বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *