Sharing is caring!

ধামইরহাটে ১৭২টি শিক্ষা প্রতিষ্ঠানে

জাতীয় সংগীত প্রতিযোগিতা

 

নওগাঁর ধামইরহাটে উপজেলা পর্যায়ে শুদ্ধসুরে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ১২ ফেব্রুয়ারী বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে সংগীত পরিবেশন অনুষ্ঠানে ক, খ ও গ গ্রুপে মোট ২৩টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।

এ সময় ধামইরহাট সরকারী এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ শহীদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমান, উপজেলা শিক্ষা অফিার গোলাম মোস্তফা, চকময়রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খেলাল রব্বানী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বদিউজ্জামান বকুল, বিচারক শিল্পকলা একাডেমির প্রশিক্ষক গুরু মোস্তফা কামাল চৌধুরী জিন্নাহ, প্রধান শিক্ষক তরিকুল ইসলাম প্রমুখ।

প্রতিযোগিতার অন্যতম বিচারক ও উপজেলা পর্যায়ে শুদ্ধসুরে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতার ফোকাল পয়েন্ট কর্মকর্তা একাডেমিক সুপার ভাইজার কাজল কুমার সরকার জানান, এর আগে আন্ত শ্রেনি, আন্ত ইউনিয়ন পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে এতে যথাক্রমে প্রাথমিক পর্যায়ে বেনীদুয়ার সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক পর্যায়ে আগ্রাদ্বিগুন উচ্চ বিদ্যালয় ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ধামইরহাট সরকারী এম এম কলেজে প্রথম হয় এবং তাদের পুরুস্কৃত করা হয়। পুরো উপজেলায় ১১২টি প্রাথমিক ও মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে ৬০টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *