1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নানা আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :

নানা আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭০ বার পঠিত

নানা আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালিত

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বুধবার সকালে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়। বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ শোভাযাত্র বের হয়।

র‌্যালিটি শহরের হুজরাপুর এলাকা হয়ে একই স্থানে এসে শেষ হয়। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্মু সম্পাদক ও চাঁপাইনববগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আ.লীগের সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী,

পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ রোকনউজ্জামান প্রমূখ। এসময় জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগম মহিলালীগ, যুব মহিলালীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান বলেন, রাজনীতির পথচলায় নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে জাতির পিতার স্বপ্নের উন্নত সমৃদ্ধ দেশ গঠনে এগিয়ে যাচ্ছেন আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের মানুষের উন্নত জীবন নিশ্চিত করাই তাঁর লক্ষ্য। তার নেতৃত্বের কারণে বদলে গেছে বাংলাদেশ।

তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সবকিছুর উর্ধ্বে থেকে দলকে সুসংগঠিত করতে হবে। পরে নেতৃবৃন্দ কেক কাটেন। শেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাত ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!