Sharing is caring!

বগুড়ায় শিক্ষকসহ ৩ ছাত্রকে ছুরিকাঘাত

♦ দর্পণ ডেস্ক

বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে বিরোধের জের ধরে স্কুলের একজন শিক্ষকসহ তিন ছাত্রকে ছুরিকাঘাত করেছে বহিরাগতরা।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে শহরের নিশিন্দার উপ-শহর এলাকায় অবস্থিত বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই স্কুলের সহকারী শিক্ষক ছানাউল হক ছানা, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণির ছাত্র ইসতিয়াক আহমেদ, একই কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণির ছাত্র আফাছ হোসেন অভি ও শিশির। তবে শিশির কোন প্রতিষ্ঠানের ছাত্র সেটা নিশ্চিত হওয়া যায়নি। বাকি দু’জন বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের সাবেক ছাত্র ছিল।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের রসায়ন বিজ্ঞানের প্রদর্শক আবু সাঈদ বাংলানিউজকে জানান, তাদের প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলছিলো। একপর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে ক্যাম্পাসের ভেতর থাকা বেশ কয়েকজন বহিরাগত ছেলে তার প্রতিষ্ঠানের বর্তমান ও সাবেক ছাত্রদের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়ে।

এসময় তাদের বিরোধ থামাতে দ্রুত সেখানে প্রতিষ্ঠানের বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক ছানাউল হক ছানা এগিয়ে যান। পরে বহিরাগতরা ওই শিক্ষকসহ তিন ছাত্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। তবে বিরোধের কারণ জানাতে পারেননি প্রদর্শক আবু সাঈদ।

বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ছুরিকাঘাতে আহত এক শিক্ষক ও তিন ছাত্রকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *