Sharing is caring!

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

কার্ড বিতরন পোষ্ট মাস্টারের

♦ স্টাফ রিপোর্টার 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর পাঠানো শুভেচ্ছা কার্ড “বাংলাদেশ পোষ্টকার্ড” ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জুর হাতে পৌছে দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ প্রধান ডাকঘরের পোষ্ট মাস্টার লক্ষন চন্দ্র দাস। শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর কার্যালয়ে এই কার্ড পৌছে দেন। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রধান ডাকঘরের পোষ্টাল অপারেটর মো. তোফিকুল ইসলাম, পোষ্টম্যান মো. দেলুয়ার হোসেন ও মো. কামরুজ্জামান। এছাড়া, জেলার আরও ৩টি দৈনিক পত্রিকা, ‘দৈনিক চাঁপাই দৃষ্টি’, ‘দৈনিক চাঁপাই চিত্র’ এবং ‘দৈনিক গৌড় বাংলা’ এর সম্পাদক এবং জেলার ৫টি প্রেসক্লাবের সভাপতিকেও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর পাঠানো শুভেচ্ছা কার্ড “বাংলাদেশ পোষ্টকার্ড” বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ প্রধান ডাকঘরের পোষ্ট মাস্টার লক্ষন চন্দ্র দাস।
“প্রধানমন্ত্রীর পাঠানো শুভেচ্ছা কার্ড” “বাংলাদেশ পোষ্টকার্ড” এ লেখা রয়েছে,
প্রিয় ভাই/বোন,
আসসালামু আলাইকুম।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০০তম জন্মবার্ষিকীতে আপনাদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। স্বজন হারিয়ে ১৯৮১ সালে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আপনাদের কাছে এসেছিলাম। আপনারা আমাকে সুযোগ করে দিয়েছেন জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করার জন্য। এ প্রসংগে আমি স্মরণ করিয়ে দিতে চাই, আমরা আজ যে স্বাধীন দেশে বাস করছি, আমাদের হাতে যে লাল-সবুজের জাতীয় পতাকা শোভা পাচ্ছে, তার পেছনে রয়েছে অনেক ত্যাগের ইতিহাস। জাতির পিতাই এক্ষেত্রে সবচে’ বেশি ত্যাগ স্বীকার করেছিলেন।
বাংলাদেশ আজ পৃথিবীর কাছে “উন্নয়নের রোল মডেল”। এই কৃতিত্বের পুরোটাই আপনাদের সকলের। জাতির পিতার সোনার বাংলা অদূর ভবিষ্যতে পৃথিবীর মানচিত্রে উন্নত বিশ্বের মযার্দায় আসীন হবে। আপনারা হবেন জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের অকুতোভয় সৈনিক।
মহান সৃষ্টিকর্তার কাছে আপনাদের সকলের সর্বাঙ্গীণ কল্যাণ কামনা করছি। আপনারাও আমার জন্য দোয়া করবেন, যাতে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমৃত্যু নিরালস কাজ করে যেতে পারি।
খোদা হাফেজ।
জয় বাংলা, জয়বঙ্গ বন্ধু
বাংলাদেশ চিরজীবি হোক।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *