Sharing is caring!

bg_all_848638583
বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেই মিডিয়ায় আগমন হয়েছে তাদের! ইন্ডিয়া টিভিতে বিজ্ঞাপন দিয়ে কাজ শুরু করা কয়েকজন বলিউডের তারকাদের বিজ্ঞাপনগুলো এক ঝলক দেখে নেওয়া যাক।
বিদ্যা বালান (সার্ফ এক্সেল)
অনেকেই জানেন যে, ‘হাম পাঁচ’ টিভি শো দিয়ে বিদ্যা বালানের ক্যারিয়ারের শুরু। তবে সেটি মিডিয়াতে তার প্রথম কাজ নয়। সার্ফ এক্সেলের একটি বিজ্ঞাপনচিত্রে মায়ের ভূমিকায় অভিনয়ই ছিল তার প্রথম কাজ।
প্রীতি জিনতা (লিরিল বিউটি সোপ)
‘দিল সে’ নয়, প্রীতি জিনতা প্রথম আলোচনায় এসেছিলেন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করে। ১৯৯৭ সালের কথা। লিরিল সাবানের বিজ্ঞাপনচিত্রে ঝর্ণার পানিতে উচ্ছল প্রীতির পারফরম্যান্স নজর কেড়েছিল সবারই।
শহীদ কাপুর ও আয়েশা টাকিয়া (কমপ্ল্যান)
শহীদ কাপুর আর আয়েশা টাকিয়ার মিডিয়ায় আগমন সেই নব্বই দশকের শুরুতে। দুজনে ছিলেন ‘কমপ্ল্যান বয়’ আর ‘কমপ্ল্যান গার্ল’!
দীপিকা পাড়ুকোন (ক্লোজআপ)
হিমেশ রেশামিয়ার মিউজিক ভিডিও দিয়ে নয়, দীপিকার মিডিয়ায় আগমন ছিল ক্লোজআপ টুথপেস্টের একটি বিজ্ঞাপন দিয়ে। একটি লাল অ্যানিমেটেড টুথপেস্ট টিউব, দীপিকার সপ্রতিভ পারফরম্যান্স আর নাকি সুরের ‘কেয়া আপ ন্যায়া ক্লোজআপ করতে হ্যাঁয়’ গানটির জন্য দারুণ জনপ্রিয় হয়েছিল বিজ্ঞাপনটি।
বরুণ ধাওয়ান (বর্নভিটা)
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর ড্যাশিং বয় হয়ে মিডিয়ায় আসেননি বরুণ। রীতিমতো এক সুবোধ বালক হয়ে বাল্যকালে পারফর্ম করেছিলেন বর্নভিটার একটি বিজ্ঞাপনে। সে হিসেবে তাকে ‘বর্নভিটা বয়’ও বলতে পারেন চাইলে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *