Sharing is caring!

বিশুদ্ধ পানির সংকট দূর করতে কাজ

করছে সরকার

ডেস্ক নিউজ

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ঢাকা ও সিলেটের মানুষ যেভাবে সুযোগ-সুবিধা পেয়ে থাকে ঠিক তেমনিভাবে যেন গ্রামের মানুষ সুযোগ-সুবিধা পায় সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। গ্রামের অসহায় দরিদ্রদের বিশুদ্ধ পানির সংকট দূরীকরণে গভীর নলকূপ স্থাপনের কাজ শুরু হয়েছে।

গত শুক্রবার সিলেটের জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য অধিদপ্তরের আয়োজনে স্বরূপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৭শ হতদরিদ্র পরিবারের মধ্যে গভীর নলকূপ ও ৩শ ল্যাট্রিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ভাটি অঞ্চলের মানুষের প্রধান সমস্যা বিশুদ্ধ পানি। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে পানি সমস্যা নিরসনে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী সব সময় বয়স্ক, বিধবা ও অসহায় মানুষের খোঁজ-খবর রাখেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকারের পরিচালনায় এসময় সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধুসূদন ধর, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ মিয়া, মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরীন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *