Sharing is caring!

রাজশাহীতে আরও ৬ জন করোনায় আক্রান্ত

♦ দর্পণ ডেস্ক

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ল্যাবে আরও সাতজনের নমুনায় করোনাভাইরাস পাওয়া গেছে। এর মধ্যে নগরের তিনজনসহ রাজশাহীর ছয়জন এবং একজন পাবনার। এ নিয়ে রাজশাহী জেলায় আক্রান্ত রোগির সংখ্যা দাঁড়ালো ৩১ জনে। এর মধ্যে রাজশাহী শহরের পাঁচজন। বৃহস্পতিবার (২১ মে) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচলাক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য জানান।

তিনি বলেন, বুধবার এ ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৭৭ জনের ফলাফলে সাতজনের পজেটিভ এসেছে। বাকি ১৭ জনের নমুনা বাতিল হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে তিনজন নগরের। তারা দুইজন আগে আক্রান্ত নগরের উপর ভদ্রা এলাকার ওই নারীর পরিবারের সদস্য। বাকিদের তানোরের দুইজন ও মোহনপুরের একজন।

এছাড়াও বুধবার রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ফলাফল এসেছে ১২৩টির। যার মধ্যে সাতটি পজেটিভ। বাকি ১১৬টি নেগেটিভ এসেছে। নতুন আক্রান্ত সাতজনের মধ্যে দুইজন রাজশাহীর ও পাঁচজন নাটোরের।

রাজশাহীর আক্রান্ত দুইজনের মধ্যে একজনের বাড়ি নগরের চণ্ডিপুর এলাকায়। আর অপরজনের বাড়ি বাঘা উপজেলায়। এ নিয়ে রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩২ জন। যার মধ্যে রাজশাহী নগরের চারজন।

রাজশাহীতে গত ১২ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। বুধবার পর্যন্ত পাওয়া তথ্য মতে, এ জেলায় মহানগরে দুইজন, বাঘায় দুইজন, পুঠিয়ায় সাতজন, দুর্গাপুরে দুইজন, বাগমারায় তিনজন, মোহনপুরে চারজন, তানোরে চারজন ও পবায় দুইজন। এর মধ্যে একজন ঢাকায় শনাক্ত হয়েছে। তবে রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি পবা উপজেলায়। রাজশাহীতে আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সাতজন সুস্থ্য হয়েছেন। আর মারা গেছেন একজন।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *