Sharing is caring!

রাণীনগরে জায়গার দখলকে কেন্দ্র

করে মারপিটে আহত ৪

নওগাঁর রাণীনগরে জায়গার দখলকে কেন্দ্র করে মারপিটে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। আহতদের নওগাঁ ও বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন,ভাটকৈ গ্রামের মছির উদ্দীনের ছেলে আলম হোসেন (৫০),তার ছেলে রবিন আলম (২৬),জালাল উদ্দীনের ছেলে আলগীর হোসেন (৪৫) ও মহির উদ্দীনের ছেলে শফির উদ্দীন (৪২) । এর মধ্যে আলম হোসেনের অবস্থা আশংকা জনক বলে জানাগেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভাটকৈ বাজার এলাকায়।

স্থানীয় সুত্রে জানাগেছে ভাটকৈ বাজারের দক্ষিনে একটি পুকুর পারে ওই গ্রামের শাহাজান আলী বাঁশের খুটি পুতে ঘড় নির্মান শুরু করে। খবর পেয়ে আলম হোসেন ও তার ছেলে রবিন সেখানে গিয় তাদেরকে ঘর নির্মানে নিষেধ করলে উভয় পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে । এতে আলম হোসেন, তার ছেলে রবিন,শফির উদ্দীন এবং আলমগীর আহত হয়। আহতদের সাথে সাথে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় আলম ও তার ছেলে রবিন কে বগুড়া স্থানান্তর করা হয়।

এব্যাপারে আহত আলমের ভাগ্নে প্রকৌশলী মাসুদ রানা মামনু জানান, ওই জায়গাটি খাস ক্ষতিয়ান ভুক্ত । আমার মামা আলম হোসেন দীর্ঘ দিন ধরে দখল করা অবস্থায় সেখানে পুকুর খনন করে মাছ চাষ করে আসছিল। হঠাৎ করেই গতকাল মঙ্গলবার শাজাহান ও আলমগীরের নেতৃত্বে বেশ কিছু লোকজন পুকুর পার দখল করে ঘর নির্মান শুরু করে। এতে বাধা দেয়ায় মারপিটের ঘটনা ঘটে।

এব্যাপারে ওই জায়গার দাবিদার ইমতিয়াজ বেদারুল হিরা জায়গাটি খাস নয় তার নিজস্ব সম্পত্তি দাবি করে জানান, শাজাহানের জায়গা না থাকায় তাকে আমার ওই নিজস্ব জায়গায় ঘড় নির্মানের জন্য বলেছিলাম। সেখানে ঘর নির্মান শুরু করলে আলম ও তার লোকজন তাদের ওপর হামলা চালিয়ে আলমগীর ও শফির উদ্দীনকে আহত করেছে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান জানান, এঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *