Sharing is caring!

স্টাফ রিপোর্টার \ রাতে অহেতুক সময় নষ্ট করে এবং বিভিন্ন অপরাধের সাথে জড়িত হয়ে যাওয়ার আগাম সতর্কতামূলক ও পরামর্শমূলক অভিযানের অংশ হিসেবে জেলা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। জেলা পুলিশের উদ্যোগে এসব অপরাধ প্রবণতা নিয়ন্ত্রণ ও অভিভাবকদের সতর্ক করতে এই অভিযান চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে সোমবার রাত ৮টার পরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার হরিমোহন উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ সরকারি কলেজসহ আশপাশের এলাকা থেকে অছাত্র, বহিরাগত ও বখাটে ৪২ জনকে আটক করে সদর মডেল থানা পুলিশ।
সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, পুলিশের অভিযানে যারা সরকারি কলেজ ও হরিমোহন উচ্চ বিদ্যালয়ে বহিরাগত, অছাত্র অহেতুক রাতে আড্ডা দেয়, হোস্টেলের ছাত্রদের বিরক্ত করে তাদের আটক করা হয়েছে। পৌর এলাকার বিভিন্নস্থানে এমন অভিযান অব্যাহত থাকবে। রাত ৮টার পরে অহেতুক আড্ডা, ঘোরাঘুরি, মাদকসেবনকারীদের দেখলেই আটক করা হবে। তিনি আরো জানান, আটক ৪২ জনের অভিভাবকদের ডেকে সতর্ক করা হয়েছে। যাচাই বাছাই চলছে, আটককৃতরা কোন অপকর্মের সাথে জড়িত কিনা। যদি কোন অপরাধের সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম জানান, পৌর এলাকাসহ নবাবগঞ্জে রাত ৮টার পর অপ্রয়োজনে স্কুল কলেজের শিক্ষার্থী, অছাত্র ও বখাটেদের আটক করে পুলিশ। প্রত্যেকের অভিভাবকদের ডেকে সতর্ক করা হচ্ছে, যেন রাত ৮টার পরে সন্তানদের বাড়ির বাইরে না পাঠায়। কারণ সন্ধ্যার পরে শিক্ষার্থী বাইরে থাকলে মাদকসেবনসহ নানা রকম অপরাধের সাথে জড়িয়ে পড়তে পারে। চুরি, ছিনতাই, মাদকদ্রব্য বিক্রিসহ সব ধরণের অপরাধ রোধ করতেই জেলা পুলিশ এই অভিযান চালাচ্ছে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *