Sharing is caring!

শিবগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে চাঁদাবাজির

অভিযোগে সংবাদ সম্মেলন

♦ স্টাফ রিপোর্টার 

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিনের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। শনিবার দুপুরে শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে সংগঠন আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ তুলে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. কিবরিয়া। সংবাদ সম্মেলনে বলা হয়, করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর স্বাস্থ্যবীধি মেনে সীমিত আকারে যানবাহন চলাচলের অনুমতি দিয়েছেন সরকার। এই সুযোগকে কাজে লাগিয়ে মেয়রের ইন্ধনে কিছু চাঁদাবাজ চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটক করে অবৈধভাবে চাঁদা আদায় করছে এবং চাঁদা দিতে অস্বীকার করলে গাড়িচালকদের মারধরও করা হচ্ছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ তুষার আলী, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বেনজির আলী, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান হিমেল ও

সাধারণ সম্পাদক আলী রাজসহ অন্যরা। ৬ জুন শনিবার সকাল ১০ টার দিকে সংবাদ সম্মেলপনে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিনকে একজন প্রতিষ্ঠিত চাঁদাবাজ, দূর্ণীতি পরায়ন, মাদকাসক্ত দুষ্কৃতি প্রকৃতির লোক বলে আখ্যায়িত করেন।
এদিকে, অভিযোগ অস্বীকার করে শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন বলছেন, পৌর এলাকায় যানবাহনের মালামাল লোড-আনলোড করতে হলে মাশুল দিতে হয়। শিবগঞ্জ পৌরসভা টোল আদায়ের জন্য ইজারা দেয়া হয়েছে। টোল বা মাশুল আদায়কারীরা পৌরসভার লোক নয়, ইজারাদারের লোক।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *