Sharing is caring!

হাওরের ৩ উপজেলায় রেসিডিন্সিয়াল

স্কুল-কলেজ হবে: রাষ্ট্রপতি

ডেস্ক নিউজ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, হাওরের তিন উপজেলায় রেসিডিন্সিয়াল স্কুল-কলেজ হবে। ইটনায় ধান গবেষণা ইনস্টিটিউট হচ্ছে। এখানে পর্যটন কেন্দ্র হবে। অষ্টগ্রামে একটি মৎস্য ইন্সটিটিউট করার পরিকল্পনা রয়েছে। এখনই ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম আর নিকলীর হাওর এলাকার সৌন্দর্য উপভোগ করার জন্য লোকজন ছুটে আসছেন।

রোববার (১৩ অক্টোবর) রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ইউনিয়ন পরিষদের মেম্বার থেকে এমপি, সবাই নির্বাচনের আগে মানুষের সঙ্গে ভালো ব্যবহার করেন। পাশ করলেই ব্যবহার পাল্টে যায়।
স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্দেশে রাষ্ট্রপতি বলেন, আমি হাওরের রাস্তাঘাট করে দিচ্ছি। এটা রক্ষণাবেক্ষণের দায়িত্ব আপনাদের।

সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকের সভাপতিত্বে সমাবেশে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, অধ্যক্ষ মো. ইসলাম উদ্দিন, পাবলিক প্রসিকিউটর শাহ আজিজুল হক, উপজেলা চেয়ারম্যান চৌধুরী মো. কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, সহ-সভাপতি ওমর ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মধ্যে রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও বিভিন্ন স্তরের সামরিক-বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *