Sharing is caring!

দর্পণ ডেস্ক \ স্বচ্ছতার ভিত্তিতে মাত্র ৫০ টাকার বিনিময়ে পুলিশে ২জনকে চাকুরী দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান কুমিল্লা জেলা পুলিশের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।
গত রবিবার (২৯শে সেপ্টেম্বর) সকালে মাত্র ৫০ টাকার বিনিময়ে স্বচ্ছতা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ লাইনের রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে আদর্শ সদর উপজেলার রতœাবতী গ্রামের কৃষক দৌলত মিয়ার ছেলে পেয়ার আহমেদ এবং বাবুর্চি পদে বুড়িচং উপজেলার রহমত আলীর ছেলে রাসেল মিয়াকে নিয়োগ দেয়া হয়। চাকুরীপ্রাপ্তরা জেলার পুলিশ সুপার মানবতার সেবক সৈয়দ নুরুল ইসলামকে ফুলের শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করে কৃতজ্ঞতা জানিয়েছেন। এর আগেও কুমিল্লা জেলা পুলিশে শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে পুলিশ কনস্টেবল নিয়োগের পর সিভিল কর্মচারী পদে ২জন নিয়োগদানেও স্বচ্ছতা থাকায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপিত হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, কুমিল্লা পুলিশ লাইনে রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে আবেদনকারী ৮৪ জন প্রার্থীর মধ্যে লিখিত পরীক্ষায় ৫৫ জনের মধ্যে ১৩ জন উত্তীর্ণ হয় এবং বাবুর্চি পদে ১২ জন উত্তীর্ণ হয়। পরে মৌখিক পরীক্ষায় রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে পল্লী কৃষকের পুত্র পেয়ার আহমেদ এবং বাবুর্চি পদে ব্যবহারিক পরীক্ষায় মেস বয় রাসেল মিয়া উত্তীর্ণ হয়ে নিয়োগপ্রাপ্ত হয়েছেন।
উল্লেখ্য, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সার্বিক তত্বাবধানে শতভাগ স্বচ্ছতার মধ্যদিয়ে স¤প্রতি ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হয়। এবার মাত্র ৫০ টাকার বিনিময়ে সরকারী বিধি মোতাবেক পুলিশ লাইনে রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে ১জন এবং বাবুর্চি পদে ১জন নিয়োগ দিয়েছেন তিনি।
পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম স্বচ্ছতার মধ্য দিয়ে মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্য এবং মাত্র ৫০ টাকার বিনিময়ে সদ্য নিয়োগপ্রাপ্ত ২জন কর্মচারীদের স্বদেশপ্রেম, সততা ও একনিষ্ঠতার সাথে তাদের উপরে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়ন, অসহায়, দুঃস্থ ও রোগাক্রান্ত মানুষের সেবা করা, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে যাচ্ছেন পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *