Sharing is caring!

৯১ কোটি ৬৪ লাখ টাকার বাজেট

ঘোষণা হলো চাঁদপুর পৌরসভার 

বৃহস্পতিবার (২৮জুন)  বিকেলে চাঁদপুর প্রেস ক্লাব মিলনায়তনে চাঁদপুর পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের ৯১ কোটি ৬৪ লাখ ২৪ হাজার ২৩২ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র নাছির উদ্দীন আহম্মদ।

বাজেট অনুষ্ঠানে ২০১৯-২০২০ অর্থ বছরের সরকার প্রদত্ত উন্নয়ন সহায়তা মঞ্জুরী ও বিশেষ মঞ্জুরী ৫ কোটি টাকা, অডিটরিয়াম নির্মাণে ১০ কোটি টাকা, শিশু পার্ক নির্মাণে ৫ কোটি টাকা, পৌর ভবন সম্প্রসারণ খাতে ১ কোটি টাকা, পৌরসভার প্রধান প্রধান খাল সংস্কার ও ভূমি অধিগ্রহণে ২ কোটি টাকা, ইউজিআইআইপি প্রকল্পে-৩ এ ২ কোটি টাকা, জলবায়ু পরিবর্তনে ৭ কোটি ৫০ লাখ টাকা, অতি গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন-২ এ ৫ কোটি টাকাসহ সর্বমোট ৯১ কোটি ৬৪ লাখ ২৪ হাজার ২শ’ ৩২ টাকার বাজেট ঘোষণা করা হয়। বাজেটে প্রাক্কলিক ব্যয় হিসেবে সমপরিমাণ অর্থ দেখানো হয়েছে।

বাজেট উপস্থাপনকালে মেয়র নাসিরউদ্দিন আহম্মদ বলেন, চাঁদপুর পৌরসভা একটি দুর্নীতিমুক্ত পৌরসভা। এখানে এসে মানুষ কোনোদিন হয়রানি হয়নি। আমরা সর্বদা প্রস্তুত মানুষের সেবার জন্য কাজ করতে। সকলের সহযোগিতায় চাঁদপুর পৌরসভাকে একটি স্বচ্ছ ও জবাবদিহিতামূলক পৌরসভা গড়ে তুলতে চাই।

প্রস্তাবিত বাজেটে চাঁদপুর পৌরসভার রাস্তা-ঘাট মেরামত, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, বিনোদন কেন্দ্র নির্মাণসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নকে প্রাধান্য দেওয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *