1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান এরফান আলীর মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :

‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান এরফান আলীর মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২৭২ বার পঠিত

‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান এরফান আলীর মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা (বর্তমান উপদেষ্টা) আলহাজ¦ মোঃ এরফান আলীর মমতাময়ী ‘মা’ আলহাজ¦া আশিয়া খাতুন বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে নামোশংকবাটিস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না…. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৪ বছর। অত্যন্ত পরহেজগার একজন নারী ছিলেন তিনি।
মরহুমার জানাযার নামাজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় নামোশংকরবাটী আজিজিয়া ক্বেরাতিয়া হাফিজিয়া মাদ্রাসা চত্বরে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে আজিজ মন্ডল গোরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে। মরহুম আলহাজ¦া আশিয়া বেগম জেলার অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান হক অটো রাইস মিলস এর প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ¦ মোজাম্মেল হক এবং বিশিষ্ট ব্যবসায়ী মো. মতিউর রহমানেরও মাতা। তিনি ৩ ছেলে ও ৫ মেয়ের একজন সফল জননী ছিলেন।

আলহাজ¦া আশিয়া বেগম এর জন্য সকলের কাছে ক্ষমা ও দোয়া কামনা করেন জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ মোঃ এরফান আলী। আলহাজ¦া আশিয়া বেগম এর মৃত্যুতে শোক জানিয়েছে জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, ‘ চাঁপাই দর্পণ পরিবার’, চ্যানেল আই দর্শক ফোরাম, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার, জেলা আতপ চাউল মিল মালিক সমিতি, জেলা চাউল কল মালিক গ্রুপ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, ‘এরফান গ্রুপ’ এর বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীসহ জেলার বিভিন্ন প্রতিষ্ঠান।

আলহাজ¦া আশিয়া খাতুন এর মৃত্যুতে ‘দর্পণ পরিবার’ শোকাহত। মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি ‘দর্পণ পরিবাব’র পক্ষ থেকে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। জানাযায় অংশ নেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান, সহ সভাপতি আলহাজ¦ রুহুল আমিন, সহ সভাপতি ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সাবেক এমপি মো. লতিফুর রহমান, এ্যাড. আব্দুল ওয়াদুদ, পৌর মেয়র মোখলেসুর রহমান, সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সাবেক মেয়র মাওলানা মো. আব্দুল মতিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, জেলা যুবলীগের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক লিটন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক পরিচালক আব্দুল হান্নান হান্নু, জেলা আতপ চাউল মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মসিউল করিম বাবু, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জুসহ মরহুমের পৌত্র, নাতি, জামাইসহ আত্মীয়-স্বজন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ‘এরফান গ্রুপ’ এর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীসহ জেলার বিশিষ্ট ব্যবসায়ীগণ ও বিশিস্টজনেরা উপস্থিত ছিলেন। পরিবার ও স্থানীয় সুত্র জানায়, মরহুম আলহাজ¦ মো. আফসার আলীর সহধর্মীনি আলহাজ¦া আশিয়া বেগম অত্যন্ত পরহেজগার, দানশীল, বিনয়ী ছিলেন। তিনি অত্যন্ত পর্দার সাথে চলাফেরা করতেন। এলাকার দরিদ্র অসহায় মানুষের সুখে-দুঃখে সব সময়ই পাশে থেকেছেন এবং এলাকার কারো কোন বিপদ বা রোগাক্রান্ত হলে তাৎক্ষনিক সহায়তার হাত বাড়িয়ে দিতেন। মরহুম আলহাজ¦ মো. আফসার আলীও একজন দানশীল ব্যক্তি ছিলেন। আলহাজ¦া আশিয়া বেগমও স্বামীর মতই দানশীল ছিলেন। মরহুম আলহাজ¦ মো. আফসার আলী ও আলহাজ¦া আশিয়া বেগম এর সন্তানরাও সকলেই দানশীল ব্যক্তি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!