1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ই’ফার উদ্যোগে সরকারি যাকাত ফান্ডে অর্থ সংগ্রহের লক্ষে সেমিনার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ই’ফার উদ্যোগে সরকারি যাকাত ফান্ডে অর্থ সংগ্রহের লক্ষে সেমিনার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৫২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ই’ফার উদ্যোগে সরকারি যাকাত ফান্ডে অর্থ সংগ্রহের লক্ষে সেমিনার

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে দরিদ্র বিমোচনের লক্ষে সরকারি যাকাত ফান্ডে বিত্তবানদের নিকট হতে অর্থ সংগ্রহের নিমিত্তে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কর্যালয়ের আয়োজনে সেমিনার হয়েছে। রবিবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তন, জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এই সেমিনার হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহাবুব-উল-ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। জেলা পর্যায়ে দরিদ্র বিমোচনের লক্ষে সরকারি যাকাত ফান্ডে বিত্তবানদের নিকট হতে অর্থ সংগ্রহের বিষয় তুলে ধরে আলোচনা করেন প্রধান অতিথি জেলা প্রশাসক একে এম গালিভ খাঁন।

সার্বিক তত্ত্বাবধানে ও যাকাত বিষয়ক স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আশরাফুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার এ.বি.এম.জি. কিবরিয়া। দোয়া পরিচালনা করেন জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র চাঁপাইনবাবগঞ্জের পেশ ইমাম মাওলানা মোঃ মুখতার আলীসহ অন্যরা।

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারী। ফিল্ড অফিসার ও ফিল্ড সুপার ভাইজার, মডেল ও সাধারণ কেয়ারটেকার, মাষ্টার ট্রেইনার,মডেল মসজিদের পেশ ইমাম, খতিবও খাদেম, দারুল আরকাম ইফতেদায়ী মাদ্রাসার শিক্ষক ও লাইব্রেরীয়ান। সেমিনার সঞ্চালনা করেন ফিল্ড সুপার ভাইজার মুহাম্মদ শরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!