1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩০৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ

দেশের অন্যতম ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে ঈদ উপলক্ষে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে কল্যানপুরস্থ এরফান গ্রুপের চাতালে এই বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. এরফান আলী। প্রতি বছরের মত এবছরও অসহায়, দুঃস্থ মানুষের মাঝে সহায়তা বিতরণকারী প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ নিজস্ব অর্থায়নে এসব খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম রঞ্জু, গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা মো. জাকির হোসেন, চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী তানভির আহমেদ, আওয়ামীলীগ নেতা ও ‘এরফান গ্রুপ’র সহায়তা কার্যক্রমের সমন্বয়ক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এরফান গ্রুপের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

বিতরণ অনুষ্ঠানে সদর থানা পুলিশের একটি দল সহায়তা করে। এবছর ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে মোট ৬ হাজার (৩ হাজার লুঙ্গী ও ৩ হাজার শাড়ি) দরিদ্র-অসহায় নারী-পুরুষের মাঝে শাড়ি, লুঙ্গী ও ঈদ সামগ্রী হিসেবে তেল, সেমাই, চিনি ও আটার একটি করে প্যাকেট তুলে দেয়া হয়। প্রত্যেককে ১টি করে লুঙ্গী বা শাড়ি এবং একটি করে প্যাকেট দেয়া হয়।

এছাড়া শিশুদের হাতে নগদ টাকাও দেয়া হয়। উল্লেখ্য, প্রতিবছরই রমজান মাসের সব ই ক্বদর ২৭ রমজানে অসহায়-দরিদ্র, প্রতিবন্ধীয় ও দুঃস্থ মানুষের মাঝে শাড়ি-লুঙ্গী ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে ‘এরফান গ্রুপ’। এছাড়াও করোনা মহামারীতেও প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে জেলার লক্ষাধীক পরিবারের পাশে দাঁড়িয়েছে ‘এরফান গ্রুপ’।

অন্যদিকে, জেলার অনেক ধমীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, ইদগাহ, গোরস্থান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দীর্ঘদিন থেকেই আর্থিক সহায়তা করে আসছে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী।

‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. এরফান আলী বলেন, দরিদ্র অসহায় মানুষে পাশে দাঁড়িয়ে সাধ্যমত সহায়তা করে যাবো ইনশাল্লাহ। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এরফান গ্রুপের জন্য সকলের কাছে আন্তরিকভাবে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!