1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে এস.এস.সি ৯৩’ ব্যাচের আম উৎসব - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বুলু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ॥ যাবজ্জীবন ৪ জনের-খালাস-৫ রংপুরে ৫০০ কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের ৯ জন গ্রেপ্তার গাইবান্ধায় জমি নিয়ে বিরোধে কৃষক খুন ॥ বিচারের দাবিতে লাশ নিয়ে মানববন্ধন ঈদে অতিরিক্ত বাস ভাড়া নিলে ব্যবস্থা নেয়া হবে-মসিউর রহমান রাঙ্গা সান্তাহারে ট্রেন থেকে গাঁজাসহ নাটোরের দুই নারী গ্রেফতার রাজশাহীতে ৬০০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করছে আরএমপি পুলিশ চাঁপাইনবাবগঞ্জে মূল অপহরণকারীসহ গ্রেফতার ৩ ॥ ব্যবহৃত কার জব্দ হলমার্ক কেলেঙ্কারি ॥ তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড পাবনায় কবরস্থান থেকে ১৫ কঙ্কাল চুরি রমজানে জাল নোট প্রতিরোধে কেন্দ্রীয় ব্যাংকের বিশেষ নির্দেশনা

চাঁপাইনবাবগঞ্জে এস.এস.সি ৯৩’ ব্যাচের আম উৎসব

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে এস.এস.সি ৯৩’ ব্যাচের আম উৎসব

সারাদেশের এস.এস.সি ১৯৯৩ ব্যাচের আম উৎসব হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শুক্রবার সকালে শহরের সন্ধ্যা কমিউনিটি সেন্টারে এই আম উৎসব হয়। প্রাণের ব্যাচ ৯৩ চাঁপাইনবাবগঞ্জ এর আয়োজনে আম উৎসবে দেশের বিভিন্ন জেলা থেকে অংশ নেয় ৯৩ বন্ধুরা।

আম উৎসবে উপস্থিত ছিলেন প্রাণের ব্যাচ ৯৩ চাঁপাইনবাবগঞ্জ এর সদস্য ডাক্তার মোঃ ইসমাইল হোসাইন, আওরাঙ্গজেব সুলতান বুলেট, আলহাজ¦ মোঃ মনিরুজ্জামান বাবলু, মোঃ রমজান আলী, মোঃ কাউয়ুম, মোঃ বাইরুল, ঢাকার মোঃ জুয়েল ও সাজ্জাদ তালুকদার, রাজশাহীর সুমন ও হালিম, নওগাঁর দেদারুল ইসলাম, বরিশালের খান মিজানসহ দেশের প্রায় ৫ শতাধিক ৯৩ বন্ধুরা একত্রিত হন এই আম উৎসবে। আম উৎসবে দোয়া পরিচালনা করেন একই ব্যাচের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ নিউ মার্কেট মসজিদের ইমাম মাওলানা আব্দুল বাশির। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন রাশিদা নসীব শিশির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!