1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল শোক সমাবেশ - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন বগুড়ায় অনিয়মের অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ বিমানবন্দর যাওয়ার জন্য হজক্যাম্প থেকে আন্ডারপাস তৈরী করা হবে-প্রধানমন্ত্রী রাজশাহীর গোদাগাড়ী ও তানোরে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন ভোটকেন্দ্রে হঠাৎ অসুস্থ সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশি যুবক নিহত শিবগঞ্জে ট্রলি-অটোরিক্সা মূখোমূখি সংঘর্ষে নিহত-১॥ আহত-২ গাইবান্ধায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালকসহ আহত-১০ জাল ভোট দেয়ায় সরাইলে ভ্রাম্যমাণ আদালতে ৩ যুবকের কারাদন্ড ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঁচ উপজেলায় সবাই জয়ী

চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল শোক সমাবেশ

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৯০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল শোক সমাবেশ

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশাল শোক সমাবেশ হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে সোমবার বিকেলে শোক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ. এইচ. এম খায়রুজ্জামান লিটন।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন। সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ মুহঃ জিয়াউর রহমান।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ এর সঞ্চালনায় শোক সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী।

শোক সমাবেশে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ রুহুল আমিন, সৈয়দ নজরুল ইসলাম, ডাঃ গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, জেলা পরিষদের প্রশাসক আশরাফুল হক,

চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ সিকদার, সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দসহ জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা, বিরোধী দলের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করেন এবং আগামীতে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ধরে রাখতে দেশ বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এর আগে সকালে বাংলাদেশ আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেনসহ জেলা নেতৃবৃন্দ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর এবং শিবগঞ্জ উপজেলার আশ্রয়ন প্রকল্প পরিদর্শণ করেন এবং আশ্রয়ন প্রকল্পের দরিদ্র-অসহায় পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!